১৯ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
ইসরায়েলিদের এলাকা ছাড়ার সময় বেঁধে দিল ফিলিস্তিনিরা

ইসরায়েলিদের এলাকা ছাড়ার সময় বেঁধে দিল ফিলিস্তিনিরা

অনলাইন ডেস্ক
ইসরায়েলের দক্ষিণাঞ্চলের উপকূলীয় শহর আসকলানে শক্তিশালী অভিযানের হুঁশিয়ারি দিয়েছে হামাসের সামরিক শাখা ইজ আদ-দিন আল-কাসিম। সংগঠনের মুখপাত্র আবু ওবেইদা টেলিগ্রামে এ হুঁশিয়ারি দেন। খবর টাইমস অব ইসরায়েল।

বার্তায় মুখপাত্র বলেন, আসকলানের নাগরিকদের এলাকা ছাড়তে সময়সীমা নির্ধারণ করে দেওয়া হলো। স্থানীয় সময় বিকেল ৫টার মধ্যে তাদের এলাকা ছাড়তে হবে।

টেলিগ্রামের এক বার্তায় বলা হয়েছে, ফিলিস্তিনিদের বাস্তচ্যুত করায় নতুন করে শক্তিশালী হামলা চালাতে যাচ্ছে আল কাসেম বিগ্রেড। অভিযান চালানোর আগে এসব লোকদের এলাকা থেকে সরে যাওয়ার নির্দেশনা দিল তারা।

এর আগে হামাসের এক সিনিয়র মুখপাত্র ওসামা হামাদান বলেন, ফিলিস্তিন কোনো বেসামরিক লোকদের ওপর হামলা করছে না।

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালসহ বিভিন্ন মানবাধিকার সংগঠনের দাবি, ইসরায়েলে হামাসের হামলায় বহু বেসমারিক লোক নিহত হয়েছেন। তাদের এ দাবির প্রতিবাদে হামাস এমন মন্তব্য করে।

হামদান বলেন, আপনাকে বসতি স্থাপনকারী এবং বেসামরিক নাগরিকদের মধ্যে পার্থক্য করতে হবে। বসতি স্থাপনকারীরা ফিলিস্তিনিদের ওপর আক্রমণ করেছে…। আমি আশা করি অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আমাদের সেনাদের আরও উন্নত অস্ত্র সহায়তা দেবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019